যত্রতত্র ওভারটেকিং ও বেপরোয়া গাড়ি চালনারোধসহ ট্রাফিক আইন মানাতে মহাসড়ককে সিসিটিভি ক্যামেরা স্থাপনের নির্দেশ

CCTV Camera in Bangladesh
সড়ক দুর্ঘটনায় দেশে যত মৃত্যু হয় তার সিংহভাগই হয় মহাসড়কে। আর সবচেয়ে বেশি মানুষ নিহত হয় আবার রাস্তা পারাপারে। এর বাইরে মাত্রাতিরিক্ত গতিও একটি প্রধান কারণ। জটিল পরিস্থিতিতে বেপরোয়া চালক গাড়ি নিয়ন্ত্রণ করতে পারেন না আর এতে ঘটে প্রাণঘাটি দুর্ঘটনা। তাই যত্রতত্র ওভারটেকিং ও বেপরোয়া গাড়ি চালনা রোধসহ ট্রাফিক আইন মানাতে মহাসড়ককে ক্লোজ সার্কিট ক্যামেরার (সিসি ক্যামেরা) স্থাপনের নির্দেশ  ট্রাফিক ব্যবস্থার সার্বিক উন্নয়ন নিরাপদ সড়ক নিশ্চিত করতে গঠিত উচ্চ-পর্যায়ের কমিটির প্রথম সভায়। সোমবার বিকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বসে এই সভা। এতে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান।
CCTV Camera Price in Bangladesh
ট্রাফিক আইন মানাতে বাধ্য করতে বিষয়ে আরও বেশি ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানোর বিষয়েও আলোচনা হয়েছে। সিদ্ধান্ত হয়েছে বিষয়ে সচেতনতা গড়তে বিশেষ কর্মসচি নেয়ার। এই সিসিটিভি ক্যামেরায় ধারণ করা থাকবে ২৪ ঘণ্টার ছবি। ফলে কোনো গাড়ি গতিসীমা না মানলে বা অন্য কোনো আইন অমান্য করলে পরেও তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া যাবে।
IP Camera Price in Bangladesh

সিসিটিভি ক্যামেরা সংক্রান্ত যে কোনো তথ্য অথবা পরামর্শ জানতে যোগাযোগ করুন ০১৬৪০৭৩৭৩৩৯ এই নাম্বারে 
এছাড়া বিভিন্ন ব্র্যান্ড এর সিসিটিভি আই পি ক্যামেরা সহ প্রয়োজনীয় সকল নিরাপত্তা সামগ্রীর মূল্য জানার জন্য যোগাযোগ করুন :  Bangladesh Automation Solution 

Night Vision CCTV Camera

Comments