কম দামে সিসিটিভি ক্যামেরা কোথায় পাব? | Latest CCTV Camera Price in Bangladesh

CCTV Camera Price in Bangladesh
সিসিটিভি ক্যামেরা কেনার বিষয়টি ব্যয়বহুল ব্যাপার। তাই কেনার আগে ভালোভাবে চিন্তা ভাবনা ও বিচার বিশ্লেষন করা উচিত। সিসিটিভি ক্যামেরার সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে ক্যামেরা, এরপরই ডিভিয়ার। ক্যামেরা গুরুত্বপূর্ন কারন এটি সিস্টেমের চোখ হিসেবে কাজ করে। দামী বা বড় সিসিটিভি ক্যামেরা কিনলেই যে ভালো হবে এমন কোনও কথা নেই। আপনার প্রয়োজন বা চাহিদা শনাক্ত করতে হবে। প্রয়োজনগুলো শনাক্ত করতে পারলে এর সাথে মিলিয়ে ক্যামেরা কেনাটা খুব সহজ হয়ে যায়। চাহিদা জানা থাকলে ক্রেতা দ্রুত সিদ্ধান্ত নিতে পারে এবং ভালো ক্যামেরাটিও যথাযথভাবে কিনতে পারে। তাই প্রথমেই আপনাকে সিসিটিভি ক্যামেরা সম্পর্কে যথেষ্ট পরিমাণ তথ্য জানতে হবে।
Home Security Product in Bangladesh
উন্নতমানের লেন্সের ক্যামেরা দিয়ে তৈরী এই সিসিটিভি ক্যামেরায় আপনাকে সর্বাপেক্ষা ভাল মানের পরিষ্কার ছবি পেতে ও সহজে অপরাধী সনাক্তকরণে দ্রুত সহায়তা করবে। আমাদের প্লাগ এন্ড প্লে সিসটেম ডি.ভি.আর, এন.ভি.আর এ কোন প্রকার রিয়েল আইপির ঝামেলাই নেই, আপনার বাসায় বা অফিসে ব্যবহৃত ইন্টারনেট-এ সংযুক্ত করুন খুবই সহজে আর রিয়েল টাইম মনিটরিং করুন আপনার হাতে থাকা মোবাইল ফোনে অথবা ল্যাপটপে পৃথিবীর যেকোন প্রান্তে বসেই। আজই আমাদের সাথে যোগাযোগ করুন, নিরাপদে নিশ্চিন্ত থাকুন সব সময়ই।আপনার বাসাবাড়ি, শিক্ষা-প্রতিষ্ঠান, অফিস অথবা ব্যবসা-প্রতিষ্ঠান সরাসরি পর্যবেক্ষন করতে এবং যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে CCTV Camera-এর বিকল্প নেই।
CCTV Camera in Bangladesh

১০ বছরেরও  বেশী সময় ধরে বাংলাদেশে আমরা  সফলতা ও সুনামের সাথে  সিসিটিভি ক্যামেরা নিয়ে কাজ করে আসছি | ঢাকা, গাজীপুর ও নারায়ণগঞ্জ এলাকার বহু অফিস, বাসা, ফ্যাক্টরি, গোডাউন, মার্কেট, বহুতল বিল্ডিং সহ গুরুত্বপূর্ণ স্থাপনায় সিসিটিভি সিকিউরিটি ক্যামেরা সরবরাহ, রক্ষনাবেক্ষন ও দীর্ঘ মেয়াদী নিরাপত্তা সেবা দিয়ে আসছি সফলতার সাথে | আমাদের অফিস ঢাকার মোহাম্মদপুরের তাজমহল রোডে |
IP Camera Price in BD

আপনি কি সঠিক সিসিটিভি ক্যামেরা, ডি.ভি.আর নির্বাচন এবং বিক্রয়োত্তর সেবা নিয়ে চিন্তিত? আপনার প্রয়োজন ও সামর্থ্য অনুযায়ী সঠিক সিসিটিভি ক্যামেরা নির্বাচন, ইনস্টলেশন এবং বিক্রয়ত্তর সেবা পেতে আমাদের প্রশিক্ষিত দক্ষ ইঞ্জিনিয়ার ও বিপণন কর্মীদের সহায়তা নিন। 

x

ঠিকানা :
১৯/১, তাজমহল রোড, মোহাম্মদপুর, 
ঢাকা- ১২০৭ | বাংলাদেশ 
ফোন : ০১৬৪০-৭৩৭৩৩৯ ,
ইমেইল : aamasum@gmail.com 



Comments

  1. বাংলাদেশ অটোমেশন সল্যুশন , সিসিটিভি চয়েসের ব্যাপারে, যে বিষয়গুলো নজরে রাখতে বলেছেন, আমি আপনার সেই কথার সাথে একমত। কিন্তু, যদি কেউ এসব ব্যাপার না জানে, তাহলে কি তারা কোন নিদ্রিস্ট ব্র্যান্ড চুজ করতে পারবে, যাদের ওপর ভরসা করা যায়? এক্ষেত্রে কোন ব্র্যান্ড সেফ হবে ? যেমন: Meridian International HIKVISION সেল করে। ( https://www.facebook.com/meridianbetterlife/ ) । এই ব্র্যান্ড বাংলাদেশে চাহিদা কেমন ? আপনারাও কি এই ব্র্যান্ড সেল করেন ?

    ReplyDelete

Post a Comment