সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের নিরাপত্তা সামগ্রী ও যন্ত্রপাতির জন্য শতভাগ আস্থা রাখুন আমাদের উপর

Best Home Security Systems in Bangladesh
Home Security Systems in Bangladesh | Bangladesh Automation Solution
বাজারে নিরাপত্তা সামগ্রী কিনতে গেলে দেখবেন হাজারো ব্রান্ডের নিরাপত্তা সামগ্রী পাওয়া যায় অথচ এর মধ্যে বেশির ভাগই আসলে ব্রান্ডহীন বা নকল, যা কিনা ক্রেতারা জানেও না। পণ্যের গায়ে কোন এক ব্রান্ডের নাম স্ক্রিন প্রিন্ট করে বিক্রি হচ্ছে। এতে ক্ষতি কি? ক্ষতি হলো কিছুদিন পর ধীরে ধীরে এর কার্যকারিতা কমে যাবে, মাঝে মাঝে কোনো কারণ ছাড়াই ডি.ভি.আর DVR (ডিজিটাল ভিডিও রেকর্ডার) প্রচন্ড গরম হয়ে নিজ থেকে বারবার রি-স্টার্ট নেবে, স্ট্যান্ডবাই অপশনে চলে যাবে অথবা বন্ধ হয়ে যাবে, সামান্য ঝড়-বৃষ্টিতে ক্যামেরার ছবি ঝিরঝির করবে, ওয়াটারপ্রুফ আউটডোর ক্যামেরায় পানি ঢুকে ক্যামেরাসহ পুরোপুরিভাবে নষ্ট করবে মূল্যবান সিসিটিভি সিস্টেমস, আর তখন আপনার বাসা / অফিস / দোকান / ফ্যাক্টরী / গোডাউন হয়ে পড়বে অনিরাপত্তা।

বাসা, অফিস, দোকান, ফ্যাক্টরী অথবা গোডাউনের জন্য নিরাপত্তা সামগ্রী কেনার বিষয়টি ব্যয়বহুল ব্যাপার। তাই কেনার আগে ভালোভাবে চিন্তা ভাবনা ও বিচার বিশ্লেষন করা উচিত। সিসিটিভি ক্যামেরার সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে ক্যামেরা, এরপরই ডিভিয়ার। ক্যামেরা গুরুত্বপূর্ন কারন এটি সিস্টেমের চোখ হিসেবে কাজ করে। দামী বা বড় সিসিটিভি ক্যামেরা কিনলেই যে ভালো হবে এমন কোনও কথা নেই। আপনার প্রয়োজন বা চাহিদা শনাক্ত করতে হবে। প্রয়োজনগুলো শনাক্ত করতে পারলে এর সাথে মিলিয়ে ক্যামেরা কেনাটা খুব সহজ হয়ে যায়। চাহিদা জানা থাকলে ক্রেতা দ্রুত সিদ্ধান্ত নিতে পারে এবং ভালো ক্যামেরাটিও যথাযথভাবে কিনতে পারে। তাই প্রথমেই আপনাকে সিসিটিভি ক্যামেরা সম্পর্কে যথেষ্ট পরিমাণ তথ্য জানতে হবে।

উন্নতমানের লেন্সের ক্যামেরা দিয়ে তৈরী এই সিসিটিভি ক্যামেরায় আপনাকে সর্বাপেক্ষা ভাল মানের পরিষ্কার ছবি পেতে ও সহজে অপরাধী সনাক্তকরণে দ্রুত সহায়তা করবে। আমাদের প্লাগ এন্ড প্লে সিসটেম ডি.ভি.আর, এন.ভি.আর এ কোন প্রকার রিয়েল আইপির ঝামেলাই নেই, আপনার বাসায় বা অফিসে ব্যবহৃত ইন্টারনেট-এ সংযুক্ত করুন খুবই সহজে আর রিয়েল টাইম মনিটরিং করুন আপনার হাতে থাকা মোবাইল ফোনে অথবা ল্যাপটপে পৃথিবীর যেকোন প্রান্তে বসেই। আজই আমাদের সাথে যোগাযোগ করুন, নিরাপদে নিশ্চিন্ত থাকুন সব সময়ই।আপনার বাসাবাড়ি, শিক্ষা-প্রতিষ্ঠান, অফিস অথবা ব্যবসা-প্রতিষ্ঠান সরাসরি পর্যবেক্ষন করতে এবং যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে CCTV Camera-এর বিকল্প নেই।

আপনি কি সঠিক সিসিটিভি ক্যামেরা, ডি.ভি.আর নির্বাচন এবং বিক্রয়োত্তর সেবা নিয়ে চিন্তিত? আপনার প্রয়োজন ও সামর্থ্য অনুযায়ী সঠিক সিসিটিভি ক্যামেরা নির্বাচন, ইনস্টলেশন এবং বিক্রয়ত্তর সেবা পেতে আমাদের প্রশিক্ষিত দক্ষ ইঞ্জিনিয়ার ও বিপণন কর্মীদের সহায়তা নিন। ১০ বছরেরও বেশী সময় ধরে বাংলাদেশে আমরা সফলতা ও সুনামের সাথে সিসিটিভি ক্যামেরা নিয়ে কাজ করে আসছি | ঢাকা, গাজীপুর ও নারায়ণগঞ্জ এলাকার বহু অফিস, বাসা, ফ্যাক্টরি, গোডাউন, মার্কেট, বহুতল বিল্ডিং সহ গুরুত্বপূর্ণ স্থাপনায় সিসিটিভি সিকিউরিটি ক্যামেরা সরবরাহ, রক্ষনাবেক্ষন ও দীর্ঘ মেয়াদী নিরাপত্তা সেবা দিয়ে আসছি সফলতার সাথে| আমাদের অফিস ঢাকার মোহাম্মদপুরের তাজমহল রোডে|

সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের সুরক্ষা ও নিরাপত্তা পণ্য সামগ্রী ও যন্ত্রপাতি পেতে শতভাগ আস্থা রাখুন আমাদের উপর। বিশ্বের নামকরা Security Systems ব্রান্ড ব্যবহার করে নিশ্চিন্ত থাকুন বছরের পর বছর।

🎁 Get A FREE Quotation Today!
☎️ Call 01919030679, 01640737339,
🌇 Bangladesh Automation Solution
🏢 19/1, Tajmahal Road, Mohammadpur, Dhaka- 1207 | Bangladesh0🇧🇩.

Comments